• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

বিনোদন

তামিল অভিনেত্রীর আত্মহত্যা

তামিল অভিনেত্রীর আত্মহত্যা

ভারতীয় অভিনেত্রী রিয়ামিক্কা আর নেই। ২৬ বছর বয়সী এই তামিল অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে জানায় ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। শুক্রবার সকালে চেন্নাইয়ে রিয়ামিক্কার নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। গত চার মাস ধরে সে ওই বাসায় তার ভাই প্রকাশের সঙ্গে থাকতেন তিনি। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য রিয়ার ভাই প্রকাশকে পুলিশ আটক করেছে। চেন্নাই পুলিশ জানায়, এ ঘটনায় তদন্ত চলছে।

ভারতে অপু বিশ্বাসকে সম্মাননা

ভারতে অপু বিশ্বাসকে সম্মাননা

ভারতের ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না ২০১৮’ তে প্রদর্শিত হবে কলকাতার বাংলা চলচ্চিত্রগুলো। হায়দ্রাবাদে অনুষ্ঠিত হবে এ চলচ্চিত্র উৎসব।

দৃষ্টি প্রতিবন্ধী ৩ ছাত্রীকে  চাকরি দিলেন অনন্ত জলিল

দৃষ্টি প্রতিবন্ধী ৩ ছাত্রীকে চাকরি দিলেন অনন্ত জলিল

চলতি বছরের এপ্রিল মাসে একটি বিতর্ক প্রতিযোগিতায় দৃষ্টি প্রতিবন্ধী কয়েকজন শিক্ষার্থীকে  নিজ প্রতিষ্ঠানে চাকরি দেয়ার ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়ক অনন্ত জলিল। এবার ‍তিনি তার কথা রাখলেন। ইডেন কলেজের দৃষ্টি প্রতিবন্ধী তিন ছাত্রীকে নিজ প্রতিষ্ঠানে চাকরি দিলেন।

বিনোদন

বারী সিদ্দিকীকে হারানোর এক বছর

বারী সিদ্দিকীকে হারানোর এক বছর

প্রখ্যাত সঙ্গীতশিল্পী ও বংশীবাদক বারী সিদ্দিকীর প্রথম মৃত্যুবার্ষিকী আজ। গত বছরের এই দিন রাত ২টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান।

বিনোদন

নব্বই দিনের গল্পে সজল-নাদিয়া

নব্বই দিনের গল্পে সজল-নাদিয়া

বিয়েবিচ্ছেদের গল্প নিয়ে দর্শকদের জন্য নতুন নাটক ‘নব্বই দিন’। এটি নির্মাণ ও লিখেছেন ইমরাউল রাফাত।

বিনোদন

সাপলুডু সিনেমায় ব্যস্ত মিম

সাপলুডু সিনেমায় ব্যস্ত মিম

ঢালিউডের জনপ্রিয় নায়িকাদের একজন বিদ্যা সিনহা মিম। বর্তমানে তিনি ‘সাপলুডু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। সিনেমাটিতে মিমের নায়ক হলেন আরিফিন শুভ।