• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

বিনোদন

পুলিশি হেফাজতে ইউটিউবার সালমান মুক্তাদির

পুলিশি হেফাজতে ইউটিউবার সালমান মুক্তাদির

সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। মঙ্গলবার বিকেল ৪টার দিকে তাকে সাইবার অপরাধ দমন বিভাগের কার্যালয়ে ডেকে আনা হয়। ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অশ্লীল ভিডিও নির্মাণের জন্য সালমান মুক্তাদিরকে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এ বিষয়ে বিস্তারিত পরবর্তীতে জানানো হবে। এর আগে সোমবার...

বলিউডে নিষিদ্ধ পাকিস্তানি সংগীতশিল্পীরা!

বলিউডে নিষিদ্ধ পাকিস্তানি সংগীতশিল্পীরা!

বলিউডে নিজেদের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন পাকিস্তানি অনেক শিল্পী। ভারতবর্ষে ছড়িয়ে ছিটিয়ে আছে তাদের অসংখ্যা ভক্ত। কিন্তু মাঝে মধ্যেই বলিউডে পাকিস্তানি শিল্পীদের বয়কটের দাবি ওঠে। বৃহস্পতিবার পুলওয়ামায় ভয়াবহ সন্ত্রাসবাদী হামলার পর নতুন করে নিষিদ্ধের মুখে পড়ছেন তাঁরা।

মুচলেকা দিয়ে ছাড়া পেলেন বিতর্কিত অভিনেত্রী সানাই

মুচলেকা দিয়ে ছাড়া পেলেন বিতর্কিত অভিনেত্রী সানাই

বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ। ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে রোববার তাকে আটক করা হয়েছিল। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

যে কারণে আটক হলেন বিতর্কিত মডেল সানাই   

যে কারণে আটক হলেন বিতর্কিত মডেল সানাই  

বিতর্কিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটক করেছে পুলিশ। রোববার তাকে আটকের পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়। ইন্টারনেটে অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে সানাইকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দৈনন্দিন জীবনে সংগীতের প্রভাব

দৈনন্দিন জীবনে সংগীতের প্রভাব

সংগীত আমাদের দৈনন্দিন জীবনের প্রতিটি অংশের সঙ্গে সম্পর্কিত। আমাদের ধর্মীয় আচার পরিচালিত হয় সংগীতের দ্বারা, শিশুরা গানে গানে বর্ণমালা শিখে, এমনকি আমাদের দোকানপাট, শপিংমল ইত্যাদিও গান-বাজনায় কোলাহলপূর্ণ থাকে। কিন্তু আমাদের দৈনন্দিন জীবনে গানের উপস্থিতি এবং এর প্রভাব ব্যক্তিগত আচরণ ও মনোভাবকে কীভাবে প্রভাবিত করে?

ভালোবাসা দিবসের নাটক ‘SINGLE-ই মঙ্গল’

ভালোবাসা দিবসের নাটক ‘SINGLE-ই মঙ্গল’

সামির আর ফাইজার চরম ঝগড়া দিয়ে শুরু হবে গল্প। দুজন দুজনের ছায়াও আর কোনোদিন মাড়াবে না। অতিষ্ট তারা প্রতিনিয়ত ঝগড়া আর ঝামেলার ফয়সালা করতে করতে। আজ থেকে তাদের বন্ধুত্ব শেষ। আর এই বন্ধুত্ব শেষ করার কারণ হলো সামির আর ফাইজার বহু স্বাধের নতুন রিলেশনশিপ। সামিরের জন্য ফাইজার রিলেশনে সব সময় ঝামেলা লেগেই থাক। এদিকে ফাইজাকে নিয়েও সামিরের জিএফ আনিলার অবজেকশনের শেষ নেই।